ttttttttttggy

বাড়ির ছাদে থার্টি ফার্স্ট উদযাপন করা যাবে না’

৩০ ডিসেম্বর : ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, বাড়ির ছাদের ওপর নয়, এবার চার দেয়ালের ভেতর থার্টি ফাস্টের অনুষ্ঠান উদযাপন করতে হবে। এ জন্য ঢাকা মহানগর পুলিশকে অবগত করতে হবে।
আজ শনিবার ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।
সংবাদ ব্রিফিংয়ে তিনি বলেন, ব্যক্তিগতভাবে বাসার ছাদেও থার্টি ফার্স্ট উদযাপনে কোনো ধরনের আয়োজন করা যাবে না। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
আছাদুজ্জামান মিয়া বলেন, থার্টি ফার্স্ট উদযাপনে উন্মুক্ত স্থানে সব ধরনের অনুষ্ঠান নিষিদ্ধ করা হয়েছে। অনুমতি সাপেক্ষে চার দেয়ালের মধ্যে অনুষ্ঠান করা যাবে। তবে ব্যক্তিগতভাবে বাসার ছাদেও উদযাপন করা যাবে না।
তিনি বলেন, থার্টি ফার্স্ট উদযাপন নিরাপদ করতে রাজধানীজুড়ে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন থাকবে।
ডিএমপি কমিশনার বলেন, নগরীর গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তার দায়িত্বে ডিএমপির সোয়াট সদস্যরা থাকবেন। পাশাপাশি যে কোনো ধরনের ঘটনা মোকাবিলায় বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট স্ট্যান্ডবাই থাকবে।
সংবাদ ব্রিফিংয়ে জানানো হয়, গুলশান, বারিধারা ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় রাত ৮টার পর বহিরাগত ব্যক্তিরা প্রবেশ করতে পারবে না। শুধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্টিকারযুক্ত গাড়ি নীলক্ষেত ও শাহাবাগ-এই দুটি পথ দিয়ে ঢুকতে পারবে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

gyyyyyyyyyyyyyyyyyy